Breaking

Thursday 15 July 2021

NTRCA ৩য় গণবিজ্ঞপ্তি ও রেজাল্ট ২০২১

NTRCA গণবিজ্ঞপ্তি ও রেজাল্ট


শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ। এটি NTRCA গণবিজ্ঞপ্তি ২০২১। এখানে আমরা এনটিআরসিএ ৩য় গণবিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করবো। ভালোভাবে বোঝার জন্য এবং বেসরকারি শিক্ষক পদে আবেদন করার জন্য সম্পূর্ণ লেখাটি ভালভাবে পড়ুন। ntrca বেসরকারি শিক্ষক নিয়োগ সংক্রান্ত সর্বশেষ খবর জানতে পড়ুন এনটিআরসিএ এর নতুন খবর ২০২১


NTRCA ৩য় গণবিজ্ঞপ্তির রেজাল্ট ২০২১


অনেক অপেক্ষা আর জল্পনা কল্পনা পরে অবশেষে এনটিআরসি এর ৩য় গণবিজ্ঞপ্তির রেজাল্ট প্রকাশিত হল। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ বা এনটিআরসি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলোর প্রায় ৪০ হাজার শূন্যপদে নিয়োগের ফলাফলের তালিকা প্রকাশ করেছে। আজ রাত ৮টা ২০ মিনিটে এই ফলাফল প্রকাশ করা হয়। 

এনটিআরসি রেজাল্ট প্রকাশের নোটিশ


NTRCA ৩য় গণবিজ্ঞপ্তির রেজাল্ট ২০২১



এনটিআরসি ৩য় গণবিজ্ঞপ্তির রেজাল্ট দেখতে নিচের ওয়েবসাইটে প্রবেশ করুন  এবং নির্ধারিত নিয়মে নিজের রেজাল্ট দেখুন।




এছাড়াও নিয়োগপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানে মোবাইলে এসএমএস ও ই-মেইল পাঠিয়ে নির্বাচিত প্রার্থীকে নিয়োগ দিতে বলা হবে এবং নিয়োগপ্রাপ্ত দের মোবাইলে ও এসএমএস পাঠানো হবে। 

NTRCA গণবিজ্ঞপ্তি ২০২১ঃ ৩য় গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ





সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ( স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি ও ব্যবসায় ব্যাবস্থাপনা) সমূহের প্রবেশ পর্যায়ে শিক্ষক নিয়োগের জন্য গত ৩০/০৩/২০২১ তারিখে ৩য় গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ। NTRCA গণবিজ্ঞপ্তি ২০২১ অনুযায়ী মোট ৫৪,৩০৪ জন শিক্ষককে নিয়োগ দেয়া হবে।

ntrca গণবিজ্ঞপ্তি ২০২১
শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি

৩য় গণবিজ্ঞপ্তি

এ বিষয়ে কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন সকল প্রশ্নের উত্তর দেয়া হবে ইনশাআল্লাহ।


এছাড় গণবিজ্ঞপ্তি নিয়ে কোনো প্রশ্ন থাকলে যোগাযোগ করতে পারেন NTRCA কর্মকর্তাদের সাথে।

গণবিজ্ঞপ্তি


2 comments: