Breaking

Thursday 15 July 2021

ভালোবাসার মেসেজ| ভালোবাসার রোমান্টিক কথা | bangla love sms.

ভালোবাসার মেসেজ


প্রিয় পাঠক আজ আপনার জন্য সুইট একটি পোস্ট নিয়ে আসছি আমি। সবার জন্য কিউট কিউট ভালোবাসার মেসেজ/ভালোভাসার রূমান্টিক এসএমএস নিয়ে এসেছি। আশা করছি আপনার পছন্দ হবে। এই সুন্দর পোস্ট আপনার সবচেয়ে প্রিয় মানুষকে নিয়ে লেখা। হ্যাঁ আপনার মনের মানুষ।


আমরা একমাত্র মনের মানুষকেই মনের সকল আবেগ ভালোবাসা মিশানো কথাগুলো বলতে চাই। কিন্তু অনেক সময় কি বলবো বুঝে উঠতে পারি না। এই কারণেই শুধু  আপনারই জন্য আমার এই পোস্ট লেখা। আমার লেখা গুলো পছন্দ হলে অবশ্যই আপনার মনের মানুষকে মেসেজগুলো উপহার দেবেন।


আপনার মনের মানুষের কাছে মিষ্টি প্রেমের বার্তা প্রেরণ আপনার ভালবাসা বুঝানোর অসাধারণ এক সহজ উপায়। এটি তাকে গুরুত্বপূর্ণ বোধ করার জন্য একটি মিষ্টি এবং মনোরম চেষ্টা। প্রেমের বার্তাটি পাঠানোর সময় আপনাকে সর্বদা সত্য এবং আন্তরিক হতে হবে। তাহলেই আপনার মনের মানুষ আরও মধুর হয়ে উঠবে। আর কথা না বাড়িয়ে চলুন মেসেজ পড়ি। আর হ্যাঁ অবশ্যই কমেন্ট করে আপনার মতামত প্রকাশ করবেন।


    ভালোবাসার রোমান্টিক মেসেজ


    ভালোবাসার রোমান্টিক মেসেজ


    তোমার আমার প্রেমের
    এত বছর হয়ে গেলো
    তাও বার বার নতুন করে
    প্রেমে পরি।
    ভালোবাসি তোমায়।

    আমি জীবনে ভালোবাসার
    মানুষ কল্পনা করি তুমি তার
    থেকেও বেশি। সারা জীবন
    আমাকে আগলে রেখো
    আমার প্রেম।


    আমার জন্যই তুমি আমার
    পাশে থাকো।তাই তোমায়
    অনেক ধন্যবাদ। আমি চাই
    চিরকাল তুমি
    আমার পাশে থাকো।

    তোমাকে ছাড়া একটি
    দিন আমার কাছে
    প্রাণহীন সময়। তাইতো
    সবসময় তোমার সাথে
    থাকতে ইচ্ছে হয় আমার।
    প্লিজ দুরে সরিয়ে রেখো না।

    তুমিই আমার সব।
    তোমাকে ছাড়া আমার
    জীবন এগোতে পারবে না।
    এই জীবনে যতটুকু
    সুন্দর সবই তুমি।

    ভালোেবাসার সেরা মেসেজ


    ভালোেবাসার সেরা মেসেজ


    আমার চিন্তাগুলিতে মিশে আছো তুমি। আমার চারপাশে বাস করো কেবলই তুমি।


    রংধনুর আছে কেবল সাতটি রঙ। আর
    তোমার ভালবাসার রং এবং সৌন্দর্য অগণিত।


    আমি যখনই তোমাকে আমার পাশে একাকী পাই তখন আমি তোমাকে ভালোবাসার সুযোগ হারাতে পারি না।


    আমি যখনই তোমাকে দেখি আমার সকল কাজ ভুলে যাই এবং কেবল তোমাকে জড়িয়ে ধরার ইচ্ছা অনুভব করি।


    তোমার চোখে, আমি শুধু আমার স্বপ্ন এবং আশার চিত্র দেখি।

    তুমি আমার হৃদয়ে প্রেমের ঝর্ণা। আর আমি তোমার জীবনে সেই ঠিকানা যেখানে তুমি সকল সুখের গন্তব্য খুজে পাবে।ভালোবাসা আমার।

    তোমার অফুরান ভালোবাসার আকাশে  আমার বাধা না মানা মন শুধু উড়তে চায়।

    তোমার প্রেমের ছোঁয়ায় আমার উচাটন মন যেনো আজ নীড় খুজে পেলো। তুমি চিরদিন আমায় আগলে রেখো।

     যখনই তোমায় আমার ভাবনায় পাই তখনই মনে হয় আমার ভালোবাসা সত্যি হয়ে গেছে আর আমার ভালোবাসা সম্পুর্ন হয়ে যায়।

    আজ মনে হয় আমি তোমার হৃদয় দিয়ে ভাবতে পারি। আমার ভালোবাসার রঙিন স্বপ্ন গুলোর ছবি তোমার চোখে দেখি।



    ভালোবাসার কষ্টের মেসেজ


    ভালোবাসার কষ্টের মেসেজ


    শত দুঃখের মাঝে তুমি এক ফোটা সুখের ছোঁয়া। তুমি দুরে গেলে জীবন থেমে যায় প্রিয় ভালোবাসা।

    তোমাকে ছাড়া পৃথিবী শূন্য। তুমি ছাড়া দিনে ও দেখি অন্ধকার। সব দুঃখ সইতে পারবো শুধু তোমাকে হারানো সম্ভব না।ভালোবাসি তোমায়।

    জীবনে প্রতিটি জায়গায় যখন ছিলো অন্ধকার, তুমি নিয়ে আসলে আলোর প্রদীপ। সারাজীবন আলো হয়ে থেকো প্রিয়।

    ভালোবাসা মানে এতো সুখ আগে বুঝিনি। আজ তুমি পাশে আছো তাই আগের অন্ধকারাচ্ছন্ন অধ্যায় ভুলে যেতে চাই আমার ভালোবাসা।


    তোমার ভালোবাসার প্রতিটি স্পর্শ কষ্ট মুছে যাওয়ার চাবিকাটি। তাইতো এই এই প্রেম হারিয়ে আমি বাচতে পারবো না।প্লিজ আমাকে ছেড়ে যেওনা।

    প্রেমিকার জন্য রোমান্টিক কথা


    প্রেমিকার জন্য রোমান্টিক কথা


    যতোই দিন যাচ্ছে ততোই তুমি আমার হৃদয়ের আরো সংস্পর্শে চলে আসছো।আমাদের মধ্যকার এই ভালোবাসা যেনো সারাজীবন অটুট থাকে।

    আমার প্রেম তুমি কি জানো,আমরা আমাদের মধ্যে যে আস্থা ও বোঝাপড়া আছে তা প্রতিটি দিন বেড়েই চলছে। আমি তোমাকে অনেক ভালোবাসি।

    আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি তোমার মতো ভালোবাসার মানুষ পেয়ে। তুমি সবসময় আমার মুহুর্তগুলো সুন্দর করো।

    প্রিয় ভালোবাসা আমি চিরকাল তোমাকে পাশে চাই। তুমি প্রেম দিয়ে ভরিয়ে দিও আমার মন।

    তোমাকে ভালোবাসি তাই পৃথিবী এতো সুন্দর। তুমি কাছে থাকো তাই বেচে থাকা এতো আনন্দের।

    ভালোবাসার এসএমএস ও ছন্দ


    ভালোবাসার এসএমএস ও ছন্দ


    আমি তোমাকে অনেক দিন এবং অনেক রাত চেয়েছিলাম এবং অবশেষে আমি তোমার ভালবাসা জিতেছি! তোমার মনে জায়গা করে নিয়েছি।

    আমাদের কাছে আসতে এত দেরি হচ্ছে কেন? তুমি কি জান না আমি তোমার জন্য কতটা পাগল? আমি আমাদের ভালবাসাকে আর গোপন রাখতে চাই না আমরা প্রিয়।

    তোমাকে কতোটা ভালোবাসি আমার ভালোবাসা। আমি চাই মানুষ আমাদের ভালবাসা জানুক এবং আমাদের স্বাগত জানাক।
     

    অন্যের সমালোচনা সম্পর্কে আমি ভাবি না। যেহেতু আমরা একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ তাই কোনও কিছুই আমাদের একে অপরকে ভালবাসতে বাধা দিতে পারবে না।

    আমি কীভাবে তোমাকে দেখাতে পারি, আমি কীভাবে তোমাকে জানাতে পারি, আমি কতটা ভালবাসি তা কীভাবে তোমাকে বোঝাতে পারি? 

    Bangla love SMS


    তুমি আমাকে জীবন এবং সুখের আসল স্বাদ দিয়েছো।

    ভালোবাসা বিখ্যাত গান এবং উক্তিগুলির মাধ্যমে তোমাকে প্রচুর ভালবাসা প্রেরণ করছি আমার প্রিয়।

    অনেকেই আমাদের মতো ভাগ্যবান না যে তারা আমাদের মতো খাঁটি ভালবাসা খুঁজে পাবে।

    অনেক প্রেম যুগল প্রতিদিন তাদের ভালবাসা হারায় এবং বিচ্ছেদ ঘটে তবে আমি বিশ্বাস করি আমরা কখনই একে অপরের প্রতি আমাদের ভালবাসার টান হারাব না।

    আমি তোমাকে অনেক দিন এবং অনেক রাত চুপচাপ কাছাকাছি চেয়েছিলাম এবং এভাবেই আমি তোমাকে আরও কাছে পেয়েছি।

    ভালোবাসার বাংলা মেসেজ



    যখন তুমি আমার কাছাকাছি থাকোনা তখন তোমাকে স্মরণ করেই আমি পরম সুখ অনুভব করি প্রিয়তম।

    আমার সময় গুলো তোমাকে ছাড়া সুখে কাটানো যায় না। আমার হৃদয়ের  অনুভূতি এবং সুখের কল্পনার আশেপাশে রয়েছো কেবল তুমি।


    আমি চিরকালের জন্য তোমার  মিষ্টি এবং প্রেমময় স্পর্শ পেতে চাই। আমি যখন তোমাকে কাছে পাই তখন হাজার হাজার ভালবাসার কথা আমার মনে আসে। অনেক অনেক ভালবাসা নিও।

    আকাশে সাত রঙের রংধনু দেখার মতো সুখময় মুহুর্ত পাই যখনই তুমি পাশে থাকো। তোমার স্পর্শ আমাকে স্বর্গীয় সুখ দেয়। তুমি আমার সীমাহীন ভালবাসার চূড়ান্ত গন্তব্য।

    তুমি আমার কাছ থেকে যতোই  দূরে থাকো না কেন,তবুও সারাক্ষণ  নীরবে আমার হৃদয়ে শুধু তোমারি বসবাস।

    love sms bangla



    তোমার ভালোবাসা আমাকে বাঁচতে শিখিয়েছে, তাই আমি তোমাকে পাশে না পেয়ে সুখী হওয়ার কথা ভাবতে পারি না।

    তুমি আমার মনের রানী। তুমি যখন ঘুমিয়ে পরো, তারারা তোমাকে পাহারা দেয়।তোমার মিষ্টি মুখের দিকে ওরা অপলক চেয়ে থাকে।

    আমি তোমাকে ছাড়া একটি মুহূর্তও কাটাতে পারি না। তুমি আমার জীবনের আসল সুখ।

    তোমাকে ভালবাসি, আমি চাই তুমি  আরও কাছে আসো। আমি তোমার মধ্যে জীবনের আসল মানে খুঁজে পেয়েছি আমার ভালবাসা।

    তুমি আমাকে জীবন এবং সুখের আসল স্বাদ দিয়েছো।


    ভালোবাসার রোমান্টিক মেসেজ


    তোমার আমার প্রেমের এত বছর হয়ে গেলো তাও বার বার নতুন করে প্রেমে পরি। ভালোবাসি তোমায়।

    আমি জীবনে ভালোবাসার মানুষ কল্পনা করি তুমি তার থেকেও বেশি। সারা জীবন আমাকে আগলে রেখো আমার প্রেম।

    আমার জন্যই তুমি আমার পাশে থাকো।তাই তো তোমায় অনেক ধন্যবাদ। আমি চাই চিরকাল তুমি আমার পাশে থাকো।

    তোমাকে ছাড়া একটি দিন আমার কাছে প্রাণহীন সময়। তাইতো সবসময় তোমার সাথে থাকতে ইচ্ছে হয় আমার। প্লিজ দুরে সরিয়ে রেখো না।

    তুমিই আমার সব। তোমাকে ছাড়া আমার জীবন এগোতে পারবে না।এই জীবনে যতটুকু সুন্দর সবই তুমি।

    ভালোবাসার হাসির sms



    ভালোবাসা মানে দুষ্টুমি, ভালোবাসা মানে পাগলামি। ভালোবাসা তোমাকে অনেক আবদারে জ্বালনো। ভালোবাসা মানে তোমার মাঝে আমার ছায়া দেখা।

    ভালোবাসা বিখ্যাত গান এবং উক্তিগুলির মাধ্যমে তোমাকে প্রচুর ভালবাসা প্রেরণ করছি আমার প্রিয়।

    তুমিহীন জীবন চিনি ছাড়া চা।
    তুমি জীবন আমার তেজপাতা।

    বাচবো একসাথে আর মরবো একসাথে।
    মরে গিয়ে ভুত হবো দুজন একসাথে। রাজি আছো তো?

    তুমি আমার হাসি,তাইতো কাছে আসি।
    তুমি আমার সুখ,তাইতো ভুলে যাই দুখ।

    প্রেমের মেসেজ


    তুমি যখন আমাকে স্পর্শ করো,আমার কাছাকাছি আসো তখন আমার সমস্ত অনুভূতি গুলো আরো সুখময় হয়ে যায়।

    যখন থেকে তোমার আমার প্রেম শুরু হয় তখন থেকেই আমার হৃদয়ে মিষ্টি সুর বাজছে। যা এক পরম সুখের অনুভূতি।

    আমি তোমাকে সর্বদা আমার অনুভূতি এবং অন্তরে সংরক্ষণ করে রাখতে চাই। কারণ আমি তোমাকে ভালবাসি।

    আমার হৃদয়ে কেবল তোমার ভালবাসা ছাড়া অন্য কিছুই অনুভব করতে পারি না।

    ভালবাসার মধুময় সুরের বাঁধনে আমি আমার সত্তাকে তোমার সাথে বেঁধে রেখেছি।


    শেষ কথা



    আমাদের সবারই ভালবাসার মানুষ আছে। আর ভালবাসার মানুষ সবসময়ই আমাদের কাছে ভালবাসা আর প্রেম মিশানো মিষ্টি মিষ্টি কথা আশা করে। আপনার উচিত আপনার মনের মানুষকে সুন্দর সুন্দর বার্তা দিয়ে আপনার মনের   কথা বুঝানোর। এতে সম্পর্ক আরও মধুর ও অটুট হয়। উপরের মেসেজগুলো আমার প্রিয় পাঠকদের জন্য। এই কথা গুলো দিয়ে মনের মানুষকে আরো ভালো রাখুন। সুন্দর হোক সবার ভালোবাসার সম্পর্ক। আরো সুন্দর সুন্দর পোস্ট পেতে সমকাল ব্লগের সাথেই থাকুন ধন্যবাদ। 

    6 comments:

    1. ফুলের সাথী প্রজাপতি চাঁদের সাথী তারা আর আমার সাথী কেউ হল না কষ্ট ছাড়া

      ReplyDelete
    2. চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! 🥰🥀🥀

      👇👇👇

      https://play.google.com/store/apps/details?id=com.aliva.lovesms

      ReplyDelete