Breaking

Thursday 12 November 2020

১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২০

শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল

১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২০ প্রকাশিত হয়েছে। ১৬ তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণরা এখন অপেক্ষা করছেন ১৬ তম নিবন্ধন পরীক্ষার ফলাফল জানার জন্য। NTRCA কতৃক প্রকাশিত হয়েছে ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২০। আরো পড়ুন ১৭ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২০

    ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ




    ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ পূর্বেই ঘোষণা করা হয়েছিল সার্কুলারে। ১৬ তম শিক্ষক নিবন্ধন সার্কুলার অনুযায়ী প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ৩০ শে আগস্ট।

    এদিকে ১৬ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ১৫ ও ১৬ নভেম্বর। ১৫ই নভেম্বর অনুষ্ঠিত হয় স্কুল ও স্কুল ২ পর্যায়ের লিখিত পরীক্ষা এবং ১৬ই নভেম্বর অনুষ্ঠিত হয় কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা।

    ১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর ঘোষণা করা হবে ১৬ তম শিক্ষক নিবন্ধন ভাইভা পরীক্ষার তারিখ। আরো পড়ুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের রেজাল্ট ২০২০

    প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল


    ষোড়শ শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয় ৩০শে আগস্ট এবং প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয় ৩০শে সেপ্টেম্বর। গড় পাশের হার ছিলো ২৩.৮৩%। বিস্তারিত দেখুন এনটিআরসিএ কতৃক প্রকাশিত বিজ্ঞপ্তিতে।


    ১৬ তম নিবন্ধনের রেজাল্ট

    ১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল


    ১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গড় পাশের হার সহ ফলাফলের বিস্তারিত বিষয়ে নোটিশ প্রকাশ করেছে NTRCA।



    ১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২০

    ১৬ তম নিবন্ধন পরীক্ষার ফলাফল দেখার পদ্ধতি



    ১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল দেখার জন্য
    • প্রথমে http://ntrca.teletalk.com.bd/result/ ওয়েবসাইট ভিজিট করতে হবে
    • এরপর Roll No এর ঘরে রোল নম্বর বসাতে হবে।
    • Exam এর ঘরে 16th NTRCA Exam (Written) সিলেক্ট করতে হবে।
    • সবশেষে Submit বাটনে ক্লিক করলেই দেখা যাবে ১৬ তম নিবন্ধন পরীক্ষার ফলাফল।

    ১৬ তম শিক্ষক নিবন্ধনের রেজাল্ট

    ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২০



    লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক বা ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। ভাইভা পরীক্ষার পরে প্রকাশ করা হবে ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২০। চূড়ান্তভাবে উত্তীর্ণদের NTRCA জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত করা হবে।

    1 comment: