Breaking

Wednesday 30 June 2021

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

ভালোবাসার মানুষ জীবনে খুবই স্পেশাল। তাই ভালোবাসার মানুষের জন্মদিন আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ভালোবাসার মানু‌ষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমরা অনেক সময় চিন্তিত হয়ে পরি। বারবার শুধু মনে হয় প্রিয় মানুষটিকে কত ভালোভাবে জন্মদিনে উইশ করা যায়।

বর্তমান যুগ সোস্যাল মিডিয়ার যুগ।এখন ফেসবুকে সবাই প্রিয় মানুষদের শুভেচ্ছা জানাতে বেশি পছন্দ করে। কেউ কেউ ইমু হোয়াটোঅ্যাপ অথবা মোবাইলে মেসেজ দিয়েও ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। 


আজ আমার এই পোস্ট তাদের জন্য যারা ভালোবাসার মানুষকে জন্মদিনের উইশ করতে চায়। আমার মনের মাধুরী মিশিয়ে লেখা এই পোস্ট আশা করছি আমার প্রিয় পাঠকদের ও মন ছুঁয়ে যাবে। ভালো লাগলে অবশ্যই আপনার মনের মানুষের জন্মদিনে নিচের বার্তাগুলো থেকে সিলেক্ট করবেন। প্রতিটি সম্পর্ক হোক মধুর।

    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা


    ভালোবাসার মানুষকে মজার জন্মদিনের শুভেচ্ছা বার্তা

    এই জীবনে প্রথম সুখ তুমি
    এই জীবনে প্রথম হাসি তুমি
    প্রথম ভালোবাসা তুমি
    ভালো থেকো  প্রিয়তমা আমার
    শুভ জন্মদিন 

    আজ এই শুভ দিনে তোমাকে জানাই
    হাজারো গোলাপ ফুলের শুভেচ্ছা
    গোলাপের মতো সুন্দর হোক তোমার জীবন
    জন্মদিনের অনেক অনেক 
    শুভ জন্মদিন😍 


    👨‍❤️‍💋‍👨ভালোবাসি তোমায় ,
    শুভ জন্মদিন আমার ভালোবাসা।



    অনেক অনেক আদর তোমার জন্য। 
    আজকের দিন বারবার ফিরে
     আসুক তোমার জীবনে।
     শুভ জন্মদিন বেবি।


    আজ তোমার জন্মদিনে, 
    আমি প্রতিশ্রুতি দিচ্ছি
     যে কোনও মূল্যে তোমার জীবনে
     চিরন্তন সুখ আনব।
    শুভ জন্মদিন আমার প্রেম।

    আজ এই সুন্দর দিনে
    হাজার গোলাপ দিয়ে শুভেচ্ছা 
    জানাই তোমায়।
    ভালোবাসা দিয়ে ভরিয়ে
    রেখো সারাজীবন।
    শুভ জন্মদিন ভালোবাসা।


    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 


    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    😍 তোমার শুভ জন্মদিন।
     এই শুভ দিনে আমি বিশ্বাস করি তোমার জন্ম শুধু আমারই জন্য হয়েছে। 
    শুভ জন্মদিন আমার লাভ।



    জীবনের প্রতিটা দিন তোমাকে ভালোবাসি।
     কিন্তু আজ আমার অনুভূতি গুলো 
    প্রকাশ করার এবং তোমার কাছাকাছি
     আসার বিশেষ একটি দিন।
     শুভ জন্মদিন প্রিয়া।


    আজ তোমার জীবনের খুবই স্পেশাল
     একটি দিন। আমি আজকের দিনটি
     তুমি খুব সুন্দর করে উৎযাপন করো।
     আজকের দিনে তোমার ঠোঁটে মিষ্টি
     হাসি দেখতে চাই প্রিয়তমা।
     শুভ জন্মদিন ভালোবাসা।


    শুভ জন্মদিন আমার প্রেম😘 
    তোমার জীবনে সুখ চিরস্থায়ী হোক। 
    সকল দুঃখ মুছে যাক তোমার জীবন থেকে।


    আমি সবসময় তোমার ঠোঁটে 😍
    হাসি দেখতে চাই। অনেক আনন্দে
     কাটুক তোমার জন্মদিন। 
    ভালো থেকো প্রিয়া। 
    শুভ জন্মদিন।


    ভালোবাসার মানুষকে মজার জন্মদিনের শুভেচ্ছা বার্তা




    😘ফেসবুকে অনেক ধন্যবাদ তোমার জন্মদিনের কথা মনে করিয়ে দেয়ার জন্য।
    শুভ জন্মদিন বান্ধবী


    😘তোমার জন্মদিনে একটি গোলাপ আর অনেক অনেক ভালোবাসা গিফট করলাম। শুভ জন্মদিন। প্রিয়তমা।


    😘শুভ জন্মদিন প্রিয়তমা। মোমবাতিগুলো সাবধানে নেভাতে যেও না হলে যে ফায়ার সার্ভিস ডাকা লাগবে।


    😘আজকের দিনে তোমাকে কেকসুন্দরী করলে কেমন হয়? কেক নিয়ে আসতেছি।শুভ জন্মদিন প্রিয়া।


    😘প্রিয়তমা আজকের এই দিনে তোমাকে শিশুপার্ক নিয়ে যাবো। আর অনেক চকলেট গিফট করবো।শুভ জন্মদিন বেবি।


    😘তোমায় ছাড়া জীবন আমার চিনি ছাড়া চায়ের মতো। শুভ জন্মদিন বেবি।

    😘আজকের এই অসাধারণ 
    দিনই উপর্যুক্ত সময় তোমাকে 
    একটি কথা বলার,তুমি আমার 
    জীবনের সবচেয়ে সুখময় একটি অধ্যায়। তোমাকে অনেক ভালোবাসি।
    শুভ জন্মদিন।

    😘শুধু আজকের দিন না বছরের 
    প্রতিটা দিন আমি তোমার জন্য 
    শুভকামনা করি।এই দিনটি 
    আমি তোমার সাথে উৎযাপন 
    করতে চাই কারণ এই দিনে আমার ভালোবাসা,আমার 
    প্রেম পৃথিবীতে এসেছে। 
    শুভ জন্মদিন ভালোবাসা।

    😘পৃথিবীর সমস্ত খারাপ 
    বিষয়গুলো ভুলে যাও যা 
    তোমাকে প্রতিনিয়ত 
    দুঃখিত করে তুলে। 
    আজকে আমার প্রেমময় 
    ও ভালোবাসা মিশানো 
    শুভেচ্ছা গ্রহণ করো। 
    শুভ জন্মদিন আমার প্রিয়।

    😘আজকের এই বিশেষ 
    দিনে তোমাকে এমন জায়গায় 
    নিয়ে যেতে চাই যেখা‌নে সব 
    ইচ্ছাগুলো পূর্ণ হয়। আজকের 
    দিনটা তোমার কাছে অবিস্মরণীয় 
    করে রাখতে চাই। 
    শুভ জন্মদিন প্রিয়তমা।

    😘তোমার সাথে কাটানো 
    প্রতিটা মুহুর্ত আমার কাছে 
    অত্যন্ত সুখের। তোমাকে অনেক 
    ধন্যবাদ আমার জীবন 
    এতটাই সুখময় করে তোলার জন্য। 
    শুভ জন্মদিন মাই লাভ।

    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা funny  


    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা funny


    😘পৃথিবীতে আমার দেখা সবচেয়ে কিইট ও বুদ্ধিমতি মেয়ে হলে তুমি। শুভ জন্মদিন ভালোবাসা

    😘আজ এই স্পেশাল দিনে আমার স্পেশাল গিফট পেতে হলে তোমাকে আমার কাছে আসতে হবে। শুভ জন্মদিন মাই লাভ।

    😘আমার প্রিয়া আমি জানি আজ তুমি খুবই ব্যস্ত তোমার অতিতিদের নিয়ে।প্লিজ আমাকে একটু সময় দিতে ভুলো না। শুভ জন্মদিন ভালোবাসা।

    😘আজ এই বিশেষ দিনে ছুটি নিতে ভুলো না।আজকের এই সুন্দর দিন তোমার সাথে উপভোগ করতে চাই।শুভ জন্মদিন প্রিয়া।

    😘আজকের শুভ দিনে তোমার কাছে একটাই চাওয়া।প্লিজ তোমার শাসনব্যবস্থা একটু শিতিল করো।শুভ জন্মদিন ভালোবাসা


    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ



    💖তোমাকে একটি সুন্দরতম জন্মদিন উদযাপনের শুভেচ্ছা জানাই।আজকের দিনে তুমি তোমার প্রিয়জনদের সাথে অনেক অনেক আনন্দ নিয়ে কাটাও।শুভ জন্মদিন প্রিয়তমা।

    💖আজ তোমার জন্মদিন তোমার হাসির মতো মনোরম হোক।আজকের এই দিনে তুমিই সবচেয়ে উজ্জ্বল থাকো।শুভ জন্মদিন লাভ।

    💖আজকের এই দিন তোমার জীবনে হাজার বার ফিরে আসুক এই উইশ আমার। এভাবেই পাশে থেকো সারাজীবন। শুভ জন্মদিন। 

    💖তোমায় ভালোবাসি তাই শতফুল মনের
    বাগানে ফুটে।
    তুমি পাশে থাকো তাই জীবন এতো রঙিন
    উঠে।
    শুভ জন্মদিন প্রিয়া।

    💖তুমি হাসলে যেনো মুক্ত ঝরে। তুমি কাঁদলে এই মন পুড়ে। সবসময়ই হাসি নিয়ে বাচো প্রিয়তমা। শুভ জন্মদিন।

    💖তুমি আমার জীবনে বিধাতার দেয়া শ্রেষ্ঠ উপহার। তোমার জন্যই আজ পৃথিবী এতো মধুময়। শুভ হোক তোমার জন্মদিন ভালোবাসা।

    💖এই বিশাল পৃথিবীর বুকে তুমিই আমার জীবনে সুখের নির্মল হাসি। শত কষ্ট ভুলে তাইতো তোমায় ভালোবাসি।শুভ জন্মদিন আমার প্রেম।

    💖তুমি আমার প্রেমের কবিতা। তুমি আমার সুখের গান। তোমায় ছাড়া বাচবে না এই প্রান। শুভ জন্মদিন প্রিয়া।


    💝ভালোবাসার মানুষকে রোমান্টিক জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 💝


    ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ


    💖তোমার জন্যই আজ জীবন এতটা মধুর।তোমার জন্যই আজ জীবনে এতো সুখ।ভালো থেকো সবসময় প্রিয়া।শুভ জন্মদিন।

    💖আজকের এই স্পেশাল দিনে আমার মনের গভীর থেকে ভালোবাসাপূর্ন শুভেচ্ছা জানাচ্ছি তোমাকে।খুব ভালোবাসি তোমায়।শুভ জন্মদিন প্রেম আমার।

    💖তোমার ছোঁয়া আমার মন জুড়িয়ে যায়।তোমার মিষ্টি হাসি আমাকে পাগল করে দেয়। ভালোবাসি প্রিয়া। শুভ জন্মদিন।

    💖সৃষ্টিকর্তাকে অনেক ধন্যবাদ আজকের দিনে তোমাকে পাঠিয়েছেন। যার জন্য তোমাকে আমার করে পেয়েছি।শুভ জন্মদিন আমার ভালোবাসা।

    💖তোমাকে ছাড়া এই জীবন কল্পনা করতে পারি না।আমার প্রতিটা মুহুর্তে তুমি মিশে তাকো।শুভ জন্মদিন মাই লাভ।

    💖আমার প্রেয়সী আজকের এই সুন্দর দিনে তোমার সাথে মিষ্টি কেক খাওয়ার অপেক্ষায় আছি। আজকের দিন বারবার ফিরে আসুক তোমার জীবনে। শুভ জন্মদিন।

    💖তোমার জীবনের প্রতিটি জন্মদিনে প্রথম উইশ যেনো আমি করতে পারি এইটুকুই চাই।সারাজীবন পাশে থেকো। হেপি বার্থডে মাই লাভ।


    💖তুমি আমার জীবনের সবটুকু,আমি জানি আমিও তোমার জীবনের প্রতিটা জায়গায় আছি। সারাজীবন আমরা দুজন এরকমই আপন হয়ে যেনো থাকি এই কামনা করছি।শুভ জন্মদিন আমার ভালোবাসা।
     
    💖প্রিয় ভালোবাসা তোমাকে পেয়ে আমার মনের সকল আশা ভালোবাসা সত্যি হয়ে গেলো। তুমি আমার জীবনের আকাশে উজ্জ্বল একটি নক্ষত্র। আজকের দিনে তোমার জীবন ভরে উঠুক আলোয় আলোয়।শুভ জন্মদিন।

    💖আজকের এই সুন্দর দিনে আমার ভালোবাসার সবটুকু রঙ তোমাকে দিলাম। প্লিজ তোমার মন রাঙিয়ে নিও।রংধনুর মতো রাঙানো হোক তোমার সারাটা জীবন। শুভ জন্মদিন প্রিয়।

    💖তোমার সাথে কাটানো প্রতিটা মুহুর্ত আমার জীবনে স্বপ্নের মতো।ধন্যবাদ প্রিয়,আমার জীবন এতটাই সুখময় করার জন্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন।

    প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস


    প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস


    ❤তোমার আগের জন্মদিন গুলো থেকে আজকের জন্মদিন অনেক বেশি উপভোগময় হোক।শুভ জন্মদিন।

    ❤আজকের এই দিনে বিধাতার কাছে চাই
    তোমার প্রতিটি দুঃখ ও বেদনা যেনো
    চিরতরে মুছে দেন। শুভ জন্মদিন

    ❤তুমি আমার জীবনে বিশেষ একজন মানুষ।
    আমার নজর যার দিকে সবসময়ই থাকে।
    আজ তোমার বিশেষ দিন।
    একটি অসাধারণ জন্মদিন উপভোগ করো।

    ❤তোমার জন্মদিনকে আরো সুন্দর করতে।
    আমি সব করতে পারি।
    শুভ জন্মদিন প্রিয়তমা।

    ❤আজকের এই বিশেষ দিনে সকল
    আনন্দ সুখ রানীর মতো 
    উপভোগ করো।
    শুভ জন্মদিন প্রিয়া।

    ❤আজ তোমার জন্মদিনে তোমার
    সাথে এই আনন্দময় মুহুর্তগুলো
    কাটাতে পেরে আমি খুব খুশি।
    শুভ জন্মদিন প্রিয়তমা। 

    ❤আমরা অসম্পূর্ণ জীবনকে তুমি
    সম্পুর্ন করেছো। এই জন্য আমি
    তোমার কাছে কৃতজ্ঞ ।
    শুভ জন্মদিন আমার প্রিয়া।

    ❤আমি নিজেকে ভাগ্যবান মনে
    করি তোমার মতো একজনকে
    পাশে পেয়ে। এভাবেই পাশে থেকো প্রিয়া।
    অনেক অনেক শুভ হোক জন্মদিন।

    গার্লফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা


    🌹প্রিয়তমা আমি তোমাকে আজ কাল সবসময়ই
    ভালোবাসি।শুভ জন্মদিন প্রিয়া।

    🌹আমাকে কখনো ভুলে যেওনা আমার প্রেম। তোমার প্রতিটা জন্মদিন হোক আমায় ঘিরে। শুভ জন্মদিন প্রিয়তমা।

    🌹তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা  প্রিয়া। আজকের দিনের মতোই জীবনের প্রতিটা দিন সুখী হও এই কামনা করি। শুভ জন্মদিন।

    🌹প্রিয়তমা আজকের শুভদিনে তুমি যা যা চাও সব যেনো পাও এই কামনায়।শুভ জন্মদিন।

    🌹তোমার সাথে আমার সম্পর্ক অবিশ্বাস্য একটি পাওয়া আমার কাছে।খুবই উপভোগময় একটি    জন্মদিন পালন করো।শুভ জন্মদিন প্রিয়া।



    1 comment: